কর্পোরেট নারীদের ‘সাহসী পথযাত্রা’র গল্প

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ১২ অক্টোবর ২০১৯

কর্পোরেট নারীদের অংশগ্রহণে রাজধানীতে অনুষ্ঠিত হয়ে গেল জনপ্রিয় ব্র্যান্ডিং ফার্ম এক্সিলেন্স বাংলাদেশের ব্যতিক্রমী সেমিনার ‘সাহসী পথযাত্রা’। শুক্রবার ড্যাফোডিল পলিটেকনিক ইনস্টিটিউটে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ফিয়েরো এবং অ্যাসিস্ট ম্যানেজমেন্ট কনসাল্টিংয়ের সহযোগিতায় এ সিমেনারের আয়োজন করা হয়।

এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ড্যাফোডিল পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ কে এম হাসান রিপন। বিশেষ অতিথি ছিলেন ফিয়েরোর ফাউন্ডার ও সিইও সৈয়দ ইয়াসির আলম, অ্যাসিস্ট ম্যানেজমেন্ট কনসাল্টিংয়ের সিইও এবং ফিয়েরোর কো-ফাউন্ডার কায়সার হামিদ।

অনুষ্ঠানে তিনটি প্যানেলে অতিথি ছিলেন- ওমেন অ্যান্ড ই-কমার্স ফোরামের (উই) প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট নাছিমা আক্তার নিশা, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর আমেনা হাসান, এইচআর প্রফেশনাল আলেয়া পারভীন লীনা, বেস্ট সেলারের প্রধান মানবসম্পদ কর্মকর্তা আকলিমা ইয়াসমিন, ডিবিএল গ্রুপের ডেপুটি ম্যানেজার (রিক্রুটমেন্ট) তানিয়া জাহিদ, স্টার সিনেপ্লেক্সের প্রধান মানবসম্পদ কর্মকর্তা লায়লা নাজনীন, দি বিজনেস স্ট্যান্ডার্ডের প্রধান মানবসম্পদ কর্মকর্তা ফারহানা রহমান ঊর্মি, বি পজেটিভ কমিউনিকেশনসের ফাউন্ডার সেহেলী আজিজ মৌ।

আয়োজনের গোল্ড পার্টনার ছিল জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘ফারাহ’স ওয়ার্ল্ড’। পার্টনার হিসেবে ছিল বিএসডিআই, ওয়ার্কস ফেয়ার স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট। আয়োজনে মিডিয়া পার্টনার জাগোনিউজ২৪.কম।

বিএ/জেআইএম