সৌদি মোয়াচ্ছাছা ডিজির সংবর্ধনা সোমবার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ১৩ অক্টোবর ২০১৯
ফাইল ছবি

সৌদি আরবস্থ দক্ষিণ এশিয়া হাজী সেবা সংস্থার (মোয়াচ্ছাছা) মহাপরিচালক (ডিজি) ওমর সিরাজ ওমর আকবরকে আগামীকাল (১৪অক্টোবর) রাজধানী ঢাকায় সংবর্ধনা দেয়া হবে।

হাজীদের সেবায় অবদানের জন্য হজ ব্যবস্থাপনাকারী প্রতিষ্ঠান চ্যালেঞ্জার গ্রুপ গুলশানের স্থানীয় একটি হোটেলে সন্ধ্যায় এই সংবর্ধনার আয়োজন করছে।

সৌদি আরবস্থ হজ ব্যবস্থাপনাকারী ১৮ নং মোয়াল্লিম অফিসের চেয়ারম্যান হিশাম সিরাজ ওমর আকবরও মোয়াচ্ছাছা ডিজির সফরসঙ্গী হিসেবে সংবর্ধনায় অংশ নেবেন।

চ্যালেঞ্জার গ্রুপের চেয়ারম্যান সৈয়দ গোলাম সরওয়ার জানিয়েছেন, একদিনের সফরে ওমর সিরাজ ঢাকায় আসছেন। অনুষ্ঠান শেষে তার সৌদি আরব ফেরার কথা রয়েছে। অনুষ্ঠানে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা নিয়ে মতবিনিময় হবে।

অনুষ্ঠানে হজ এজেন্সিজ অ্যাসোসিয়েশনের (হাব) সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম প্রধান অতিথি, হাবের সিনিয়র সহসভাপতি মাওলানা ইয়াকুব শরাফতী ও মহাসচিব মাওলানা ফারুক আহমেদ সরদার, গুলশান জগারস সোসাইটির সাধারণ সম্পাদক মো. নাসিম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

মোয়াচ্ছাছা সৌদি আরবে দক্ষিণ এশিয়ার দেশসমূহের হজযাত্রীদের হজ ব্যবস্থাপনার দায়িত্ব পালনের জন্য সৌদি ধর্ম মন্ত্রনালয় কর্তৃক ক্ষমতাপ্রাপ্ত একটি প্রতিষ্ঠান।

এমইউ/এনএফ/জেআইএম