মেয়েকে হারিয়ে পাগলপ্রায় রিকশ‌াচালক বাবা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:৩২ পিএম, ১৩ অক্টোবর ২০১৯

সন্তান হারিয়ে পাগলপ্রায় রিকশাচালক বাবা মো. দুলাল মিয়া। রাস্তায় রাস্তায় খুঁজে ফিরছেন হারিয়ে যাওয়া পঙ্গু মেয়ে জান্নাতকে (১৫)।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, পঙ্গু মেয়ে জান্নাতকে হারিয়ে গত ৮ অক্টোবর রাজধানীর হাজারীবাগ থানায় এসেছিলেন দুলাল মিয়া। তিনি একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন, যার নম্বর ৫৫২। মেয়েকে খুঁজে বের করার অনুরোধ করেছেন তিনি। আমরা সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি। ইতোমধ্যে জান্নাতকে খোঁজার দায়িত্ব দিয়েছেন থানার উপ-পরিদর্শক (এসআই) রাজীব আহসান।

জান্নাতের কোনো খোঁজ পাওয়া গেল কি-না জানতে এসআই রাজীব বলেন, থানায় জিডি করার পর আমরা রাজধানীর সব থানায় ম্যাসেজ (বার্তা) পাঠিয়েছি। মেয়েটির সন্ধান পাওয়া গেলে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে। সাধ্যমত চেষ্টা চলছে পাগলপ্রায় বাবা দুলাল মিয়ার মেয়েকে খুঁজে বের করতে। এ সময় রাজীব আহসান গণমাধ্যম কর্মীদেরও সহযোগিতা চান।

জান্নাতের বাবা দুলাল মিয়া বলেন, গত ৭ অক্টোবর বিকেলে তার মেয়ে জান্নাত হারিয়ে যায়। তার সন্ধানে আত্মীয়-স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। কোথাও মেয়েটিকে পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় মেয়ের সন্ধানে তিনি দ্বারে দ্বারে ঘুরে ফিরছেন। থানায় জিডিও করেছেন। পাগলপ্রায় বাবা সবার সহযোগিতা চান মেয়েকে খুঁজে পেতে।

তিনি বলেন, তার বাসা ২৮/গ/৫, ঝিগাতলা, চরকঘাটা গলি, ট্যানারী মোড়। হায়দারের হোটেলের আগে। তার মোবাইল নম্বর ০১৭৭৯-৫৯৭০৮৮। কোনো হৃদয়বান ব্যক্তি জান্নাতকে পেলে উক্ত মোবাইল নম্বরে ফোন করে সন্ধান দেয়ার অনুরোধ জানিয়েছেন দুলাল মিয়া।

এমইউ/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]