সাতকানিয়া ও কধুরখীলে আওয়ামী লীগ প্রার্থী জয়ী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১১:৪১ এএম, ১৫ অক্টোবর ২০১৯
বামে এম এ মোতালেব, ডানে শফিউল আজম শেফু

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা পরিষদ ও বোয়ালখালীর কধুরখীল ইউপিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম এ মোতালেব। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আনজুমান আরা বেগম এবং ভাইস চেয়ারম্যান পদে সালাহ উদ্দিন হাসান চৌধুরী জয় লাভ করেছেন।

অপরদিকে কধুরখীল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল আজম শেফু নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৪ অক্টোবর) মধ্যরাতে সাতকানিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ শেখ ফরিদ ও বোয়ালখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং রিটার্নিং অফিসার নুরুল ইসলাম এ তথ্য জানান।

সাতকানিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শেখ ফরিদ জাগো নিউজকে বলেন, চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের এম এ মোতালেব ৬৩ হাজার ৫৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের প্রার্থী আবদুল গফফার চৌধুরী পেয়েছেন ছয় হাজার ৯৮৪ ভোট।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন কলস প্রতীকের প্রার্থী আনজুমান আরা বেগম। ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বই প্রতীকের সালাহ উদ্দিন হাসান চৌধুরী।

কধুরখীল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল আজম শেফু চার হাজার ৫৮২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করা আবু জাফর মো. মুছা পেয়েছেন এক হাজার ৭৫৬ ভোট।

আবু আজাদ/এএইচ/এমএস