স্কুলছাত্র রিয়াদ হত্যায় চাচাসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ১৮ অক্টোবর ২০১৯

রাজধানীর উত্তরখানে সপ্তম শ্রেণির ছাত্র রিয়াদ হত্যায় জড়িত থাকার অভিযোগে একই পরিবারের চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সীমান্ত এলাকা দিয়ে দেশ ত্যাগের প্রস্তুতিকালে সিলেটের জৈন্তাপুর এলাকার একটি হোটেল থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।।

গ্রেফতাররা হলেন- চাচাতো ভাই আসাদুজ্জামান স্বপন, চাচা জজ মিয়া, চাচি সাবিনা আকতার ও চাচাতো বোন তানজিয়া আকতার শিখা।

উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন জানান, রিয়াদ হত্যার ঘটনায় তার বাবা রাজু মিয়া বাদী হয়ে আট স্বজনকে আসামি করে হত্যা মামলা করেন। ঘটনার দিনই রিয়াদের খালা হাসনা আকতারকে গ্রেফতার করা হয়। শুক্রবার চারজনকে গ্রেফতারের মাধ্যমে এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হলো।

পারিবারিক কলহের জেরেই রিয়াদকে হত্যা করা হয়েছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। মামলার এজাহারভুক্ত বাকি তিনজনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে উত্তরখানের মধ্যপাড়া তালতলা মিয়াবাড়িতে নিজেদের বাসার সামনে হামলার শিকার হয় আনোয়ারা মডেল স্কুলের ছাত্র রিয়াদ (১৫) ও তার বড় ভাই রিজন (১৮)। পুরনো বিরোধের জের ধরে চাচাতো ভাই স্বপনের ছুরিকাঘাতে রিয়াদ আহত হন বলে জানান স্বজনরা।

আহত রিয়াদকে প্রথমে টঙ্গী হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রিয়াদ মারা যায়।

জেইউ/জেএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]