১০ জেলা জজ বদলি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ১৯ অক্টোবর ২০১৯

বিচার প্রশাসনে ১০ জেলা জজ বা সমমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) এ রদবদল এনে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে আদেশ জারি করা হয়েছে।

সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শ করে জুডিশিয়াল সার্ভিসের এসব কর্মকর্তাকে বদলি করা হয়েছে বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

ঢাকার প্রশাসনিক আপিল ট্রাইব্যুনালের সদস্য (জেলা জজ) রুনা নাহিদ আকতারকে আইন ও বিচার বিভাগের সলিসিটর, ঝালকাঠির জেলা জজ মোহা. গাজী রহমানকে বাগেরহাটের জেলা জজ, বাগেরহাটের জেলা জজ গোলক চন্দ্র বিশ্বাসকে রাজশাহীর শ্রম আদালতের চেয়ারম্যান, ঢাকার প্রশাসনিক ট্রাইবুনাল-১ এর সদস্য (জেলা জজ) মমতাজ পারভীনকে ঢাকার প্রশাসনিক আপিল ট্রাইব্যুনালের সদস্য নিয়োগ দেয়া হয়েছে।

রাজশাহী শ্রম আদালতের চেয়ারম্যান (জেলা জজ) নূর মোহাম্মদ শাহরিয়ার কবীর বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক, বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা জজ) মো. আবদুর রহিম সিলেটের জেলা জজ, এবং রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক (জেলা জজ) মো. মিজানুর রহমান লালমনিরহাটের জেলা জজ হিসেবে নিয়োগ পেয়েছেন।

এছাড়া ভোলার জেলা জজ মো. শহীদুল্লাহকে ঝালকাঠি এবং জয়পুরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এ বি এম মাহমুদুল হককে ভোলার জেলা জজ হিসেবে বদলি করা হয়েছে। যশোরের বিশেষ জজ শেখ ফারুক হোসেনকে ঢাকার প্রশাসনিক ট্রাইবুনাল-১ এর সদস্য (জেলা জজ) নিয়োগ দেয়া হয়েছে।

আরএমএম/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]