নিয়োগপত্র পৌঁছানো নিয়ে সংশয়ে ইসি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৭ এএম, ১৩ নভেম্বর ২০১৯

নির্বাচন কমিশন (ইসি) সচিবালয় ও এর আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ের ১২তম থেকে ২০তম গ্রেডভুক্ত শূন্য পদে কর্মচারী নিয়োগের জন্য ৩৩৯ জনকে চূড়ান্তভাবে নির্বাচিত করা হয়েছে। নৈর্ব্যক্তিক, লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার ফল ও বিভাগীয় নির্বাচন কমিটির সুপারিশ অনুযায়ী তারা নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১২ নভেম্বর) শূন্য পদে ৩৩৯ জন কর্মচারী নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ করে ইসি। বিভাগীয় নির্বাচন কমিটির সদস্য সচিব ও উপসচিব (জনবল ব্যবস্থাপনা) মো. সাবেদ উর রহমানের সই করা এক নথিতে এ ফল প্রকাশ করা হয়।

নির্বাচিতদের ১ ডিসেম্বর ইসি সচিবালয়ে যোগদানের জন্য বলা হয়েছে। তার আগে নির্বাচিত প্রার্থীদের নিয়োগপত্র তাদের স্থায়ী ও বর্তমান ঠিকানায় পাঠানো হবে।

তবে ১ ডিসেম্বরের মধ্যে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের স্থায়ী ও বর্তমান ঠিকানায় নিয়োগপত্র পাঠাতে পারবে কি-না, তা নিয়ে সংশয়ে রয়েছে খোদ ইসিই। এ সংশয় থেকেই সাবেদ উর রহমানের সই করা নথিতে বলা হয়েছে, নিয়োগপত্র না পেলে প্রবেশপত্রের কপিসহ ২৮ নভেম্বর নির্বাচন কমিশনের সচিবালয়ে যোগাযোগের জন্য পরামর্শ প্রদান করা হলো।

এছাড়া চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের তালিকা নির্বাচন কমিশনের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।

পিডি/আরএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]