চট্টগ্রামে ১২ ঘণ্টার ব্যবধানে পাওয়া গেল দুই যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:৪১ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৯
ফাইল ছবি

চট্টগ্রাম নগরের বাকলিয়া ও সীতাকুণ্ড উপজেলা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুটি মরদেহে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দিবাগত রাত ১১টার দিকে নগরের বাকলিয়া থানার রাজাখালী ও আজ বুধবার বেলা ১১টার দিকে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারি-হাটহাজারী লিংক রোডের পাশ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন-সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের মাইজপাড়া এলাকার আশরাফ মিয়ার ছেলে মো. তৌহিদুল ইসলাম (২৮) ও ভাটিয়ারী কলেজ পাড়ার বাসিন্দা রফিকুল ইসলাম (৪০)। তার বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলায় বলে জানা গেছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা জাগো নিউজকে বলেন, ‘ভাটিয়ারি-হাটহাজারী লিংক রোডে বাংলাদেশ মিলিটারি একাডেমির অদূরে সড়কের পাশ থেকে রফিকের মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের স্ত্রী মরদেহ শনাক্ত করেন। তার গলায় ছুরির আঘাত আছে।’

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, ‘রাজাখালীতে একটি বাসা থেকে তৌহিদুল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তৌহিদুলের ভাই মো. সেলিম বাদী হয়ে বাকলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের শরীরের কয়েকটি জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।’

নিহত এই যুবকদের ময়নাতদন্ত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আবু আজাদ/এসআর/পিআর