তিন মোটরসাইকেল চোরকে ধরতে সহায়তা চেয়েছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৯

রাজধানীর লালবাগ থানা এলাকায় একটি ইয়ামাহা এফজেড ফেজার মোটরসাইকেল চুরির ঘটনায় সন্দেহভাজন চোরকে খুঁজছে পুলিশ। চোরের ছবি প্রচার করে তাদের পরিচয়সহ এ-সংক্রান্ত তথ্য দিয়ে সহায়তার অনুরোধ জানিয়েছে লালবাগ থানা পুলিশ।

গত ৯ নভেম্বর লালবাগের নবাবগঞ্জের বাটার গলির বাসিন্দা সৈয়দ ওয়ালি উল্লাহ নামে এক ব্যক্তি লালবাগ থানায় এসে একটি মামলা দায়ের করেন।

মামলায় তার অভিযোগ, গত ৮ নভেম্বর রাত ১১টায় তার বাসার সিঁড়ির নিচে ইয়ামাহা এফজেড ফেজার মোটরসাইকেল রেখে ঘুমাতে যান। পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখেন তার বাসার দরজা বাইরে থেকে বন্ধ করা। তার হাঁকডাকে আশেপাশের লোকজন এসে দরজা খুলে দেয়। তিনি বাসার নিচে নেমে দেখতে পান তার মোটরসাইকেল নেই।

লালবাগ থানায় মামলাটি নথিভুক্ত হবার পর তদন্তকালে সংগৃহীত সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে দেখা যায়, ৮ নভেম্বর দিবাগত রাত ৩টা ২৬ মিনিট থেকে ৩টা ৪০ মিনিটের মধ্যে ছবিতে উল্লেখিত এই তিন ব্যক্তি বাসায় প্রবেশ করে মোটরসাইকেল চুরি করে নিয়ে যান।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে জানানো হয়, মামলার সুষ্ঠু তদন্তের জন্য প্রদর্শিত ব্যক্তিদের সন্ধান জানা প্রয়োজন। যদি কেউ ছবিতে প্রদর্শিত ব্যক্তিদের চিনে থাকেন বা সন্ধান জেনে থাকেন, তাহলে লালবাগ থানায় (ওসি-০১৭১৩-৩৭৩১৩৪) যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

জেইউ/এসআর/এমকেএইচ