বাবার ওপর অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২২ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৯
প্রতীকী ছবি

রাজধানীর কাফরুলের কাজীপাড়া এলাকার ৮ নম্বর গলির ৩১১ নম্বর বাসা থেকে সুমি আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রোববার সন্ধ্যায় ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহতের বাবা চানমিয়া জাগো নিউজকে জানান, আমার এক ছেলে ও এক মেয়ে। মেয়ে আমার বড়। ক্লাস সেভেনে পড়ে। তার পরীক্ষা চলছে। আমি ও আমার স্ত্রী দুজনই কাজ করি। গতকাল সন্ধ্যার সময় পরীক্ষা দিয়ে বাসায় আসার পরে ছোট ভাইয়ের সঙ্গে পিঠা খাওয়া নিয়ে টানাটানি করে। পরে আমি ধমক দিয়ে বলি কিনে এনে দেব। তুমি ওটা দিয়ে দেও। এতটুকু কথাই বলি। পরে আমি বাসা থেকে বের হয়ে যাই। কিছুক্ষণ পরে খবর পাই সুমি গলায় ফাঁস দিছে। পরে পুলিশ এসে মরদেহ নামায়।

নিহতের মামা মামুন জানান, আমার অনেক আদরের ভাগ্নি। তার বাবা-মা অনেক কষ্ট করে পড়ালেখা করাচ্ছে। সামান্য কথা নিয়ে সে এমন একটা কাজ করল। আমি ভাবতে পারছি না। সে কাজীপাড়ায় ইআরবি মডেল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী রায়হানুর রহমান জাগো নিউজকে জানান, আমরা খবর পেয়ে রোববার রাত ৯টায় মরদেহের সুরতহাল শেষ করি। প্রাথমিক তদন্তে বাবার ও ছোট ভাইয়ের সঙ্গে অভিমান করে ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় কাফরুল থানায় একটি সাধারণ ডায়েরি (জি.ডি-৫৩৬) করা হয়েছে। আজ সোমবার নিহতের ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

জেএইচ/এমকেএইচ