এমআইএসটির ২০তম কাউন্সিল সভা অনুষ্ঠিত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯

মিরপুর সেনানিবাসে মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির (এমআইএসটি) ২০তম কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শিক্ষামন্ত্রীকে স্বাগত জানান এমআইএসটির কমান্ড্যান্ট মেজর জেনারেল মো. ওয়াহিদ-উজ-জামান।

সভায় এমআইএসটির বেসামরিক ছাত্র-ছাত্রীদের জন্য হোস্টেল এবং ফ্যাকাল্টি ও স্টাফদের আবাসনের জন্য জমি ক্রয়, কাউন্সেলিং অ্যান্ড প্লেসমেন্ট সেন্টার (সিপিসি) গঠন, এমআইএসটি শৃঙ্খলা নীতিমালা-২০১৯ অনুমোদন, ফ্যাকাল্টিদের পদোন্নতি, অসামরিক ফ্যাকাল্টিদের উচ্চতর শিক্ষা, ২০২১ সাল থেকে এমআইএসটির বিভিন্ন বিভাগে বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে ভর্তির আসন সংখ্যা অনুমোদন এবং এমআইএসটির অধীনে সেন্টার ফর এনভায়রনমেন্টাল অ্যান্ড ওয়াটার ম্যানেজমেন্ট (সিইডব্লিউএম) চালু করার বিষয় বিস্তারিত আলোচনা এবং বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

ispr-(2)

সভায় বিমানবাহিনী প্রধান, সেনা, নৌ ও সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসারগণ, বিইউপির ভিসি, ইঞ্জিনিয়ার-ইন-চিফ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয়, প্রতিরক্ষা মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয়, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উচ্চপদস্থ প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে।

এনএফ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]