স্বর্ণজয়ী আরচারি দলকে ডিএনসিসি মেয়রের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৭ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯

দক্ষিণ এশীয় গেমসে অনন্য সাফল্য পাওয়ায় স্বর্ণপদকজয়ী আরচারি দল ও বাংলাদেশ আরচারি ফেডারেশনকে বিমানবন্দরে শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

নেপালের কাঠমুন্ডু ও পোখরায় ১-১০ ডিসেম্বর অনুষ্ঠিত হয়ে গেল ১৩তম দক্ষিণ এশীয় গেমস। এতে বাংলাদেশসহ সাতটি দেশ অংশগ্রহণ করে। এবারের খেলায় বাংলাদেশ অনন্য সাফল্য অর্জন করে।

অংশগ্রহণকারী খেলোয়াড়রা রাতে বিমানবন্দরে অবতরণ করলে মেয়র মো. আতিকুল ইসলাম তাদের ফুলেল শুভেচ্ছা জানান।

মেয়র বলেন, এই অনন্য সাধারণ অর্জন পুরো দেশবাসীকে আনন্দে ভাসিয়েছে। আমরা উচ্ছ্বসিত, আমরা উদ্বেলিত, আমরা গর্বিত তোমাদের এই অর্জনে। আরচারি খেলোয়াড়দের এই অর্জন আমাদের অন্য খেলোয়াড়দেরও অনুপ্রাণিত করবে।

তিনি ফেডারেশন ও খেলোয়াড়দের এই জয়ের ধারা অব্যহত রাখতে আরও কঠোর অনুশীলনের প্রতি তাগিদ দেন।

বিভিন্ন বড় বড় বেসরকারি প্রতিষ্ঠান ও ব্যবসায়ীদের দেশের খেলাধুলায় পৃষ্ঠপোষকতার আহ্বান জানিয়ে মেয়র বলেন, যথাযথ পৃষ্ঠপোষকতা আর অনুশীলন করার সুযোগ পেলে এ দেশের ছেলেমেয়েরা উত্তরোত্তর ভালো করবে বলে আমার বিশ্বাস।

বিমানবন্দরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন, বাংলাদেশ আর্চারি ফেডারেশনের প্রেসিডন্ট লে. জেনারেল মো. মইনুল ইসলাম, বাংলাদেশ আর্চারি ফেডারেশনের কর্মকর্তা এবং বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এএস/বিএ