বুদ্ধিজীবী দিবসে টুঙ্গিপাড়ায় ধর্ম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ও ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

শনিবার সকাল ১০টায় তার নেতৃত্বে গোপালগঞ্জ জেলা ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ নেতারা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক করেন। এ সময় শহীদ বুদ্ধিজীবীদের আত্মার মাগফেরাত করে ফাতেহা পাঠ, দোয়া-মোনাজাত করা হয়।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ মো. রুহুল আমিন, প্রচার সম্পাদক বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াছ হোসেন সরদার, সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, টুঙ্গিপাড়া পৌরসভার চেয়ারম্যান আহাম্মদ হোসেন মীর্জা, বীর মুক্তিযোদ্ধা শেখ জাহাঙ্গীর হোসেন, শুক্কুর আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদুল হক বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, ফোরকান বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলার পাঁচ ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করেন।

এমইউ/বিএ/জেআইএম