রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর নতুন মুখ্য সচিবের সাক্ষাৎ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:৫৭ এএম, ১৫ জানুয়ারি ২০২০

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রীর নতুন মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। বঙ্গভবনে সাক্ষাৎকালে রাষ্ট্রপতি নতুন মুখ্য সচিবকে অভিনন্দন জানান।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদিন মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য জানান।

সাক্ষাৎকালে রাষ্ট্রপতি বলেন, আহমদ কায়কাউস ইতিপূর্বে বিভিন্ন দায়িত্ব পালনকালে তার দক্ষতার প্রমাণ দিয়েছেন। আগামী দিনগুলোতেও তিনি সততা ও আন্তরিকতার সঙ্গে তার দায়িত্ব পালনে সক্ষম হবেন।

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব যথাযথভাবে দায়িত্ব পালনে রাষ্ট্রপতির প্রয়োজনীয় সহযোগিতা ও দিকনির্দেশনা কামনা করেন।

বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব ড. কায়কাউস প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব মো. নজিবুর রহমানের স্থলাভিষিক্ত হয়েছেন। কায়কাউস যুক্তরাষ্ট্রের ম্যাসাচুয়েটসের উইলিয়াম কলেজের সেন্টার ফর ডেভেলপমেন্ট ইকোনিমক্স থেকে উন্নয়ন অর্থনীতির ওপর মাস্টার্স ডিগ্রি করেন। টেক্সাস ইউনিভার্সিটি থেকে পাবলিক পলিসি ও পলিটিকেল ইকোনোমিতে পিএইচডি করেন।

১৯৮৬ সালে তিনি বিসিএস প্রশাসন ক্যাডারে যোগ দেন। প্রশাসনের বিভিন্ন পর্যায়ে এবং ডেপুটেশনে বিভিন্ন সংস্থায় তিনি কাজ করেন। সাক্ষাৎকালে রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবরা উপস্থিত ছিলেন।

বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]