ভোটের দিন শিল্প-কারখানা বন্ধ রাখতে ইসির নির্দেশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫০ পিএম, ২১ জানুয়ারি ২০২০

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে ১ ফেব্রুয়ারি নির্বাচনী এলাকার সব শিল্প-কারখানা ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

মঙ্গলবার (২১ জানুয়ারি) ইসির নির্বাচন পরিচালনা-২ অধি শাখার উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত নথি থেকে এ তথ্য জানা যায়।

নির্দেশনার চিঠি শিল্প মন্ত্রণালয়, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট মোট ১০ প্রতিষ্ঠানকে দিয়েছে নির্বাচন কমিশন।

চিঠিতে বলা হয়েছে, ‘ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে ভোটগ্রহণের দিন নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হবে। সাধারণ ছুটি উপলক্ষে সরকারি/বেসরকারি সকল অফিস/প্রতিষ্ঠান/সংস্থা বন্ধ থাকবে। ভোটগ্রহণের দিন অর্থাৎ ১ ফেব্রুয়ারি নির্বাচনী এলাকার শিল্প কারখানা ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ এবং প্রাসঙ্গিক অন্যান্য বিষয়ে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য কমিশন সিদ্ধান্ত প্রদান করেছে।’

পিডি/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]