ভোটের দিন পরিবর্তন করায় ইসিকে হিন্দু পরিষদের ধন্যবাদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৮ পিএম, ২৩ জানুয়ারি ২০২০

হিন্দু ধর্মাবলম্বীদের দাবির পরিপ্রেক্ষিতে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি ও ডিএসসিসি) ভোটের দিন পরিবর্তন করায় নির্বাচন কমিশনকে (ইসি) ধন্যবাদ জানিয়েছে বাংলাদেশ হিন্দু পরিষদ।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এম নুরুল হুদা বরাবর ধন্যবাদ জানিয়ে চিঠি দেন হিন্দু পরিষদের সাধারণ সম্পাদক সাজন কুমার মিশ্র।

ধন্যবাদ জানানো এ চিঠিতে বলা হয়, “সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ‘শ্রী শ্রী সরস্বতী’ পূজা উপলক্ষে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের তারিখ পরিবর্তনের মাধ্যমে আপনার অসাম্প্রদায়িক চেতনার দৃঢ় মনোভাব সম্পূর্ণভাবে জাতির কাছে স্পষ্ট হয়েছে। এ জন্য বাংলাদেশে বসবাসরত সব সনাতন ধর্মাবলম্বীদের পক্ষ থেকে আপনাকে/আপনাদের ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে ভবিষ্যতে হিন্দু সম্প্রদায়ের পাশে থাকবেন এবং সব রকম সহযোগিতা ও সৌহার্দ্যপূর্ণ মনোভাব বজায় থাকবে বলে আশা রাখছি।”

এর আগে সরস্বতী পূজার (৩০ জানুয়ারি) দিন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন হওয়ায় হিন্দু ধর্মাবলম্বীদের দাবির মুখে শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে জরুরি বৈঠকে বসে নির্বাচন কমিশন। জরুরি বৈঠক শেষে ৩০ জানুয়ারির পরিবর্তে আগামী ১ ফেব্রুয়ারি সিটি করপোরেশন নির্বাচনের দিন নির্ধারণ করা হয়।

পিডি/এফআর/এমকেএইচ