৩ আসনে উপনির্বাচন : পরিচালনার দায়িত্ব পেলেন যারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪০ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২০

ঢাকা-১০, বাগেরহাট-৪ ও গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনে ২১ মার্চ (শনিবার) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তার আগে ১৯ ফেব্রুয়ারি (বুধবার) শেষ হচ্ছে মনোনয়নপত্র দাখিলের সময়। তবে ইতোমধ্যে নির্বাচন পরিচালনার জন্য রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

ইসি সূত্র জানায়, গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনে রিটার্নিং কর্মকর্তা করা হয়েছে গাইবান্ধার জেলা নির্বাচন কর্মকর্তাকে। আর সহকারী রিটার্নিং কর্মকর্তা করা হয়েছে সুন্দরগঞ্জ উপজেলার নির্বাচন কর্মকর্তা এবং পলাশবাড়ী উপজেলার উপজেলা নির্বাচন কর্মকর্তাকে। তাদের অধিক্ষেত্র যথাক্রমে সাদুল্যাপুর উপজেলা এবং পলাশবাড়ী উপজেলা।

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তাকে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া লালবাগ থানার নির্বাচন কর্মকর্তা ও ধানমন্ডি থানার নির্বাচন কর্মকর্তাকে সহকারী রিটার্নিং কর্মকর্তা করা হয়েছে। তাদের অধিক্ষেত্র হলো যথাক্রমে ঢাকা দক্ষিণের ১৬, ১৭ ও ২২ এবং ঢাকা দক্ষিণের ১৪, ১৫ ও ১৮।

এছাড়া বাগেরহাট-৪ উপনির্বাচনের খুলনা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তাকে রিটার্নিং কর্মকর্তা করা হয়েছে। আর সহকারী রিটার্নিং কর্মকর্তা করা হয়েছে বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ও মোড়লগঞ্জের উপজেলা নির্বাচন কর্মকর্তাকে। তাদের অধিক্ষেত্র যথাক্রমে শরণখোলা ও মোড়লগঞ্জ উপজেলা।

পিডি/আরএস/এমকেএইচ