জাতীয় হিন্দু মহাজোটের যুগ্ম মহাসচিব সাংবাদিক সুজন দে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২০

সাংবাদিক সুজন দে-কে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। একই সঙ্গে তাকে আন্তর্জাতিক বিভাগেরও দায়িত্ব প্রধান করা হয়।

রোববার (১৬ ফেব্রুয়ারি) হিন্দু মহাজোটের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক বর্ধিত সভায় জোটের মহাসচিব অ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামাণিক সুজন দে-কে এই দায়িত্ব দেন।

এই সময় ডি. কে সমিরকে আহ্বায়ক ও শ্যামল ঘোষকে সদস্য সচিব করে ৩১ সদস্যবিশিষ্ট হিন্দু মহাজোটের ঢাকা মহানগর দক্ষিণের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক অঞ্জন সাহা, রাজ কুমার দাস, লিটন দাস, ভুলু চন্দ্র মন্ডল; যুগ্ম সদস্য সচিব নির্মল খাসকেল, অজয় সরকার টিটু, উজ্জ্বল দাস ও ইন্দ্রজিত দে।

কার্যকরী সদস্যরা হলেন- বিষ্ণু দাস, বিকাশ দাস, প্রেম দাস, জগন্নাথ ঘোষ, দিপু ঘোষ, শ্যামল দত্ত, বাসুদেব চন্দ্র দাস, পার্থ দাস, গোবিন্দ কুন্ড, পিন্টু সরকার, নয়ন দাস, গৌতম রায়, জয় দাস, আশিক সরকার, ইন্দ্রজিত সেন চৌধুরী, লক্ষী রানী দাস, দ্বীপ রায়, মানবেন্দ্র দাস শুভ, হেমন্ত ভৌমিক, সুমন চৌধুরী, বিলাস পোদ্দার, অভিরাম দাস অজয় সরকার।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাংলাদেশের হিন্দু সম্প্রদায়ের অধিকার আদায়ের সর্ববৃহৎ সংগঠন হিসেবে ইতিমধ্যে দেশে বিদেশে সুনাম কুড়িয়েছে।

এমইউএইচ/এফআর/এমএস