হাটহাজারীর ছিপাতলীতে মুনিরীয়া তবলীগের মাহফিল

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২০

পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দঃ) ও হযরত আবু বক্কর সিদ্দিক রাদ্বিয়াল্লাহু আনহুর স্মরণে চট্টগ্রামের হাটহাজারীর ছিপাতলীতে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ, হাটহাজারী-ফটিকছড়ি সমন্বয় পরিষদের বাস্তবায়নে এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) ২৭নং ছিপাতলী শাখা সম্মুখস্থ ময়দানে এ মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে মাওলানা মুহাম্মদ আবুল কাশেমের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন মাওলানা মুহাম্মদ শাহেদুল আলম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাওলানা মুহাম্মদ ফোরকান উদ্দীন আহমদী, মাওলানা মুহাম্মদ শাহেদুল হক, আলহাজ মাওলানা মুহাম্মদ রেজাউল করিম চৌধুরী, মাওলানা মুহাম্মদ আবুল কালাম, মাওলানা মুহাম্মদ জমির উদ্দীন, হাফেজ মুহাম্মদ মহিউদ্দীন আরিফ, অ্যাডভোকেট মুহাম্মদ আব্দুল হালিম, মুহাম্মদ আবুল কাশেম তালুকদার, মুহাম্মদ ইকবাল হোসেন তালুকদার, মুহাম্মদ আব্দুল্লাহ আল হারুনসহ মাহফিলে স্থানীয় ব্যবসায়ী ও ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন।

পরে মিলাদ-ক্বিয়াম শেষে বিশ্ব মুসলিম উম্মাহ সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা হযরত গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হুর ফুয়ুজাত কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়।

এমআরএম/এমএস