নিলুফার মঞ্জুর শিক্ষাঙ্গণে নতুন অধ্যায়ের সূচনা করেছিলেন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫০ পিএম, ২৬ মে ২০২০

সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা, বরেণ্য শিক্ষাবিদ ও সাবেক তত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহীর স্ত্রী নিলুফার মঞ্জুরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

মঙ্গলবার (২৬ মে) এক শোক বার্তায় নিলুফার মঞ্জুরের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

শোক বার্তায় জিএম কাদের আরও বলেন, ১৯৭৪ সালে সানবিমস স্কুল প্রতিষ্ঠা করে নিলুফার মঞ্জুর দেশের শিক্ষাঙ্গণে নতুন অধ্যায়ের সূচনা করেছিলেন। শিক্ষা বিস্তারে তার অবদান অক্ষয় হয়ে থাকবে। আলোকিত মানুষ গড়ার প্রচেষ্টায় নিলুফার মঞ্জুর পথ প্রদর্শক হয়ে থাকবেন। তিনি দীর্ঘ কাল বেঁচে থাকবেন শিক্ষা ও মানব সেবায় তার কর্মের মাঝে।

এদিকে, নিলুফার মনঞ্জুর এর মৃত্যুতে ঢাকা দক্ষিণ সিটি কপরপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস ও উত্তরের মেয়র মো. আতিকুল ইসলাম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছন।

পৃথক বার্তায় তারা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এইউএ/এএস/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]