গোখাদ্যের আড়ালে দেড় কোটি টাকার হেরোইন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৭ পিএম, ২৯ মে ২০২০

ঢাকার সাভার ও আশুলিয়া থেকে কুরিয়ার সার্ভিসে খাদ্য সামগ্রীর আড়ালে পাচার হয়ে আসা দেড় কোটি টাকা মূল্যের দেড় কেজি হেরোইনসহ দু'জনকে আটক করেছে র‍্যাব-২।

যাদের আটক করা হয়েে তারা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদরের বাসিন্দা সৈবুর রহমান (৩২) নাজমা আক্তার (২৮)।

র‍্যাব-২ এর স্পেশাল কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন ফারুকীর নেতৃত্বে বৃহস্পতিবার বিকেলে ওই হেরোইনসহ তাদের গ্রেফতার করা হয়।

তিনি বলেন, আমাদের কাছে তথ্য ছিল যে হেরোইনের চালান গোখাদ্যের আড়ালে পাচার করা হচ্ছে।

ওই তথ্যের ভিত্তিতে ঢাকা জেলার সাভার ও আশুলিয়ায় অভিযান পরিচালনা করে কুরিয়ার সার্ভিসে খাদ্য সামগ্রীর আড়ালে পাচার হয়ে আসা প্রায় দেড় কোটি টাকা মূল্যের ১৬শ ৫০ গ্রাম হেরোইনসহ ওই দুজনকে আটক করা হয়।

র‌্যাব-২ এর এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, আটকরা দীর্ঘদিন যাবৎ কুরিয়ার সার্ভিসে শিশু খাদ্য ও নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের আড়ালে হেরোইন পাচার করে আসছিলেন।

স্থানীয়ভাবে আসামিদের সম্পর্কে যাচাই-বাছাই কালে জানা যায়, তারা এলাকায় স্বামী-স্ত্রী হিসেবে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। স্বামী রাজমিস্ত্রী ও স্ত্রী গার্মেন্টসে কাজ করে জানালেও প্রকৃত অর্থে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত।

তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

জেইউ/এনএফ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]