ডিএনসিসির নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্ব বণ্টন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ০১ জুন ২০২০
ফাইল ছবি

করোনার প্রাদুর্ভাব মোকাবিলায় গৃহীত সার্বিক কার্যক্রমে ডিএনসিসির নিয়ন্ত্রণ কক্ষে দায়িত্ব বণ্টন করা হয়েছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের সচিব রবীন্দ্র শ্রী বড়ুয়া জানান, ৩ জুন পর্যন্ত ডিএনসিসির ৬ কর্মকর্তা এসব দায়িত্ব পালন করবেন। যে কারণে তাদের দায়িত্ব বণ্টন করে দেয়া হয়েছে।

দায়িত্বপ্রাপ্ত এসব কর্মকর্তাদের মধ্যে রয়েছেন অঞ্চল ৫ এর ভেটেরিনারি কর্মকর্তা ডা. আনোয়ারুল ইসলাম, অডিট বিভাগের অভিডটর আবুল কালাম, সম্পত্তি বিভাগের সার্ভেকর্মী মাহামুদুন নবী, বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলীর ব্যক্তিগত সহকারী সিদ্দিকুর রহমান, আইটি সেলের কম্পিউটার অপারেটর মনিরুল ইসলাম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের দফতরের বেঞ্চ সহকারী মো. আসাদুজ্জামান।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের নিয়ন্ত্রণ কক্ষের ফোন নম্বর ০২-৫৮৮১৪২২০, হটলাইন নম্বর ০৯৬০-২২২২৩৩৩ এবং ০৯৬০-২২২২৩৩৪ নম্বর নির্ধারণ করা হয়েছে।

দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা টেলিফোন কলের মাধ্যেমে প্রাপ্ত তথ্য সিস্টেম অ্যানালাইস্টকে অবহিত করবে, সচেতনতামূলক তথ্য, চাহিদা সেবা বিষয়ে টেলিফোনকারীকে অবহিত এবং পরামর্শ দেবেন। সেই সঙ্গে নিয়ন্ত্রণ কক্ষে প্রাপ্ত তথ্যদি কন্ট্রোল রুমের সঙ্গে সমন্বর সাধন করবে।

এএস/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]