গণস্বাস্থ্য কেন্দ্রের কার্যক্রম নিয়ে হচ্ছে বই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৮ এএম, ০৩ জুন ২০২০

গণস্বাস্থ্য কেন্দ্রের সব কার্যক্রমের ইতিহাস একটি বই আকারে প্রকাশের উদ্যোগ নিয়েছে তারা। সেজন্য গণস্বাস্থ্য কেন্দ্র সম্পর্কিত কোনো পুরাতন তথ্য-উপাত্ত, ছবি, ডকুমেন্ট থাকলে তা পাঠানোর অনুরোধ করা হয়েছে।

মঙ্গলবার (২ জুন) রাতে গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফায়েড ফেসবুক পেজে এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. মনজুর কাদির আহমেদ এসব তথ্য জানান।

তাতে বলা হয়, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের চিকিৎসার জন্য প্রতিষ্ঠিত ‘বাংলাদেশ হাসপাতাল’-এর বর্তমান রূপ গণস্বাস্থ্য কেন্দ্র। স্বাধীনতা থেকে অদ্যাবধি দেশের সাধারণ মানুষের কল্যাণে গণস্বাস্থ্য কেন্দ্র নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গণস্বাস্থ্য কেন্দ্রের সকল কার্যক্রমের ইতিহাস একটি গ্রন্থ হিসেবে প্রকাশ করার উদ্যোগ নেয়া হয়েছে।’

গণস্বাস্থ্য কেন্দ্রের শুভাকাঙ্ক্ষীদের প্রতি বিনীত অনুরোধ আপনার/আপনাদের কাছে গণস্বাস্থ্য কেন্দ্র সম্পর্কিত কোনো পুরাতন তথ্য, উপাত্ত, ছবি, ডকুমেন্ট থাকলে তা আমাদের পাঠাতে পারেন।

তথ্য-উপাত্ত পাঠানোর ই-মেইল ঠিকানা- [email protected]

পিডি/এনএফ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]