ফুলবাড়িয়া সুপার মার্কেট সমস্যার স্থায়ী সমাধানে কমিটি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৬ এএম, ৩০ জুন ২০২০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মালিকানাধীন ফুলবাড়িয়া সুপার মার্কেট-২ এর দীর্ঘদিনের সমস্যার স্থায়ী সমাধানের লক্ষ্যে কার্যপরিধি অনুযায়ী প্রতিবেদন ও সুপারিশ প্রণয়নে কমিটি গঠন করা হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বিষয়টি জানানো হয়।

ডিএসসিসির প্রধান প্রকৌশলীকে আহ্বায়ক এবং রাজস্ব কর্মকর্তাকে (বাজার সার্কেল) সদস্য সচিব করে পাঁচ সদস্যের এ কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন- ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা, আইন কর্মকর্তা এবং আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (অঞ্চল ৪)।

অফিস আদেশে কমিটির কার্যপরিধি সম্পর্কে বলা হয়েছে, মার্কেটটি সরেজমিন পরিদর্শন করে ছাদে দোকান বরাদ্দ দেয়া সমীচীন হয়েছে কিনা, অস্থায়ী বরাদ্দের কারণে লোক চলাচল, সিঁড়ি, বাথরুম, লিফট, র‌্যাম্পে অধিক চাপ সৃষ্টি হবে কিনা, অগ্নিনির্বাপক ব্যবস্থা আছে কিনা; সকল বিষয় দেখবে কমিটি।

এছাড়া বিভিন্ন তলায় খালি জায়গায় অস্থায়ী বরাদ্দের কারণে অন্যান্য দোকানের স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হচ্ছে কিনা- তা খতিয়ে দেখাসহ অন্যান্য বিষয় গুরুত্বসহকারে দেখার জন্য কমিটির সদস্যদের নির্দেশ দেয়া হয়েছে।

এএস/বিএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]