মুক্তিযুদ্ধের সাব-সেক্টর কমান্ডার শওকত আলী আর নেই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১০:৩৬ পিএম, ০৪ জুলাই ২০২০

মুক্তিযুদ্ধের ১ নম্বর সেক্টরের সাব-সেক্টর কমান্ডার মেজর (অবসরপ্রাপ্ত) শওকত আলী বীর প্রতীক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (৪ জুলাই) সন্ধ্যায় চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। তার ছেলে ইমরান মোরশেদ আলী বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

রোববার (৫ জুলাই) বেলা ১১টায় চট্টগ্রাম সেনানিবাসে প্রথম জানাজা ও বাদ জোহর গরীবুল্লাহ শাহ মাজার প্রাঙ্গণে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

পরিবারের বরাত দিয়ে ফটিকছড়ির সাবেক সংসদ সদস্য মজহারুল হক শাহ চৌধুরী জানান, মেজর শওকত আলীর গ্রামের বাড়ি নওগাঁয় হলেও, তার শেষ ইচ্ছায় চট্টগ্রামের গরীবুল্লাহ শাহ মাজার প্রাঙ্গণে দাফন করা হবে।

মৃত্যুকালে মেজর শওকত আলীর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। কিছুদিন ধরে ডায়াবেটিস ও বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রামের সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন তিনি।

আবু আজাদ/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]