ইউএস বাংলার ওয়েবসাইট-অ্যাপে টিকিট কাটলে ১২% ছাড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৮ পিএম, ১১ জুলাই ২০২০

অভ্যন্তরীণ বিমানযাত্রার টিকিটে ১২ শতাংশ ছাড় দিয়েছে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। শনিবার (১১ জুলাই) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ছাড়ের কথা জানিয়েছে ইউএস-বাংলা।

ইউএস-বাংলা জানায়, কোভিড-১৯ সারাবিশ্বের পরিবর্তিত পরিস্থিতিতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব ওয়েবসাইটে কিংবা মোবাইল অ্যাপ ব্যবহার করে টিকিট ক্রয় করলেই গ্রাহকরা সকল অভ্যন্তরীণ রুটে ভাড়ার ওপর ১২ শতাংশ মূল্যছাড় পাবেন। এই সুযোগ থাকছে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত।

এছাড়াও ইউএস-বাংলা এয়ারলাইন্সের স্কাইস্টার গ্রাহকরা এ বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত যেকোনো অভ্যন্তরীণ রুটে টিকিটের ওপর ১২ শতাংশ মূল্যছাড় পাবেন।

ইউএস-বাংলা জানায়, বর্তমানে তারা অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া আন্তর্জাতিক রুট ঢাকা থেকে গুয়াংজুতে সপ্তাহে একটি মাত্র ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে ১৩টি এয়ারক্রাফট রয়েছে। যার মধ্যে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট।

ইউএস-বাংলা এয়ারলাইন্স বিশ্বের বিভিন্ন গন্তব্যে আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের নিজ নিজ গন্তব্যে পৌঁছে দেয়ার জন্য বিশেষ ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া বিভিন্ন গন্তব্যে কার্গো ফ্লাইটও পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

এআর/এমএফ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]