সায়েদাবাদে আবাসিক হোটেলে তরুণীর হত্যাকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫২ এএম, ০৪ আগস্ট ২০২০

রাজধানীর সায়েদাবাদের একটি আবাসিক হোটেলে এক তরুণীকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় মো. ইয়াছিন মোল্লাকে (২৫) গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি)। মঙ্গলবার সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ডিবির ডেমরা জোনাল টিম।

গ্রেফতারের সময় তার হেফাজত থেকে ভিকটিমের ব্যবহৃত মুঠোফোনের একটি সিমকার্ড উদ্ধার করা হয়েছে।

অভিযানের নেতৃত্ব দেওয়া ডেমরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আজহারুল ইসলাম মুকুল জানান, গত ৩০ জুলাই দুপুরে ওই তরুণীকে নিয়ে স্ত্রী পরিচয় দিয়ে সয়েদাবাদের একটি আবাসিক হোটেলে উঠেন মো. ইয়াছিন মোল্লা।

এরপর দুপুর থেকে বিকেলের মধ্যে যে কোনো সময় তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করে বাইরে থেকে তালা লাগিয়ে তিনি পালিয়ে যান। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি মামলা হয়। ঘটনার পর টানা তিনদিন অভিযান চালিয়ে অভিযুক্তের অবস্থান শনাক্ত করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় গোয়েন্দা পুলিশ।

ইয়াসিনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে মো, আজহারুল ইসলাম জানান, দেড় বছর আগে জাফলংয়ে ওই তরুণীর সঙ্গে ইয়াছিন মোল্লার পরিচয় হয়। সম্পর্কের জের ধরে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে তাদের শারীরিক সম্পর্ক হয়। এরই ধারাবাহিকতায় ঘটনার দিন তারা স্বামী-স্ত্রী পরিচয়ে একটি হোটেল কক্ষে মিলিত হন। একপর্যায়ে একটি মোবাইল ফোনের কলকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে ইয়াছিন মোল্লা ক্ষিপ্ত হয়ে তরুণীকে গলা চেপে ও নাক মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করে পালিয়ে যান।

এআর/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]