ঢামেকে ভর্তি এই কিশোর, নাম-ঠিকানা বলতে পারছে না

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১১ এএম, ১০ আগস্ট ২০২০

মাথায় আঘাত পেয়ে রাস্তায় পড়েছিল এক কিশোর। উদ্ধার করে পুলিশ হাসপাতালে নেয়া হলেও নিজের বা বাবা-মা কারও নাম বলতে পারছে না সে। তার মৃগী রোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এই কিশোরের পরিচয় খুঁজছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডেমরা থানা পুলিশ। রোববার এক প্রেস বার্তায় ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগ এ তথ্য জানিয়েছে।

ডিএমপি জানায়, কিশোরের বয়স আনুমানিক ১৪ থেকে ১৫ বছর। গত ৮ আগস্ট ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে ডেমরা থানা পুলিশ ডেমরা স্টাফ কোয়ার্টারে গিয়ে ছেলেটিকে উদ্ধার করে। সে মাথায় আঘাতপ্রাপ্ত ছিল।

এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। বিভিন্নভাবে চেষ্টা করেও ছেলেটির পরিবারের সন্ধান না পেয়ে গণমাধ্যমে তার ছবি দিয়ে পরিচয় শনাক্তে সাহায্য চেয়েছে পুলিশ।

এ ঘটনায় ডেমরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে পুলিশ।

ডিএমপি জানায়, যদি কেউ নাম-ঠিকানা বলতে না পারা এই কিশোরকে শনাক্ত করতে পারেন বা চিনে থাকেন তাহলে অফিসার ইনচার্জ ডেমরা থানার (০১৭১৩-৩৭৩১৪৪) নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

এআর/বিএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]