এনআইডি যাচাইসহ বিডার ওএসএসে যুক্ত হচ্ছে ৩ সেবা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৮ পিএম, ১০ আগস্ট ২০২০

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) তাদের অনলাইন ওয়ান স্টপ সার্ভিস (ওএসএস) পোটার্লে নতুন ৩টি সেবা চালু করতে যাচ্ছে। আগামী বুধবার (১২ আগস্ট) এ সেবাগুলো উদ্বোধন করা হবে।

বিডা সূত্র জানায়, আগামী ১২ আগস্ট বেলা ১১টায় বিডার ওএসএস পোর্টালে (www.bidaquickserv.org) ৩টি সেবা- নির্বাচন সচিবালয়ের জাতীয় পরিচয়পত্র যাচাই করা, সুরক্ষা সেবা বিভাগের সিকিউরিটি ক্লিয়ারেন্স এবং চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের ভূমি ব্যবহার ছাড়পত্র আনুষ্ঠানিকভাবে ভার্চুয়াল সভার মাধ্যমে যুক্ত করা হবে।

এ সভায় বিডার নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম সভাপতিত্ব করবেন এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান উপস্থিত থেকে সেবাগুলো আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন।

বর্তমানে অনলাইন ওয়ান স্টপ সার্ভিসের আওতায় বিডার নিজস্ব ১৪টি সেবা এবং অন্যান্য ৩টি প্রতিষ্ঠানের ৪টি সেবাসহ মোট ১৮টি সেবা প্রদান করা হচ্ছে। এ পোর্টালের আওতায় ৩৫টি সংস্থার ১৫০টি সেবা অনলাইনে দেওয়ার পরিকল্পনা রয়েছে।

পিডি/এনএফ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]