ভাষানটেকে সন্ত্রাসী শাহাদত বাহিনীর ৫ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ১৩ আগস্ট ২০২০

রাজধানীর ভাষানটেক থেকে মিরপুর ও পল্লবী এলাকায় সন্ত্রাসী শাহাদত বাহিনীর পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ। তাদের মধ্যে একজন একটি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি।

বুধবার মধ্যরাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. রফিকুল ইসলাম রনি (৩০), মো. মনির হোসেন বাবু (৩৪), মো. সাইফুল ইসলাম (৩৫), মো. শাহিন মিয়া (৩৯) ও মো. সোহেল রানা (৩১)। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে একটি বিদেশি পিস্তল ও চারটি চাপাতি উদ্ধার করা হয়।

গোয়েন্দা তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তিনি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে মো. রফিকুল ইসলাম রনি পল্লবী থানার একটি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। এছাড়াও, গ্রেফতারকৃত প্রত্যেকের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। রাতে তারা সন্ত্রাসী কর্মকাণ্ড ও চাঁদাবাজি করার লক্ষ্যে ভাষানটেকে একত্রিত হয়েছিল।

তাদের বিরুদ্ধে ভাষানটেক থানায় একটি মামলা হয়েছে।

এআর/এনএফ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]