নিজস্ব ব্র্যান্ডের পানি সরবরাহ করবে রেল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ১৩ আগস্ট ২০২০

সেবার মান বাড়াতে ট্রেনে নিজস্ব ব্র্যান্ডের পানি সরবরাহ করবে বাংলাদেশ রেলওয়ে। এ লক্ষ্যে বৃহস্পতিবার (১৩ আগস্ট) রেলভবনে বাংলাদেশ রেলওয়ে ও সরবরাহকারী প্রতিষ্ঠান শ্যামলী ফুড অ্যান্ড বেভারেজ প্রাইভেট লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

এতে রেলওয়ের পক্ষে স্বাক্ষর করেন যুগ্ম মহাপরিচালক (অপারেশন) রাশিদা গনি এবং শ্যামলী ফুড অ্যান্ড বেভারেজ প্রাইভেট লিমিটেডের পক্ষে এম ডি রমেশ চন্দ্র ঘোষ। রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজনের উপস্থিতিতে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

rail-water

অনুষ্ঠানে রেলমন্ত্রী বলেন, রেল সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। নতুন নতুন রেললাইন নির্মাণ করা হচ্ছে। সিঙ্গেল লাইনকে ডুয়েলগেজে রুপান্তর করা হচ্ছে। যাত্রী সেবাকে বাড়ানোর জন্য নানামুখি উদ্যোগ নেয়া হয়েছে। রেলওয়েতে একটি নিজস্ব ব্র্যান্ডের পানি সরবরাহের ফলে এ সেবার মান বাড়বে বলে মন্ত্রী জানান। সরকার নির্ধারিত দাম ও পণ্যের গুণগত মান ঠিক রাখার রাখার বিষয়েও গুরুত্ব আরোপ করেন।

উল্লেখ্য, বর্তমানে বাংলাদেশ রেলওয়েতে যাত্রীদের ভ্রমণরত অবস্থায় খাদ্যদ্রব্য সরবরাহের জন্য নিজস্ব ক্যাটারিং সার্ভিস চালু আছে। বাংলাদেশ রেলওয়েতে নিজস্ব ব্র্যান্ডের বোতলজাত পানি সরবরাহ করার মাধ্যমে যাত্রীদের কাঙ্ক্ষিত পানির চাহিদা মেটানোর পাশাপাশি বাংলাদেশ রেলওয়েকে একটি ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠা করার সুযোগ তৈরি হবে।

এমইউএইচ/এনএফ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]