পূজা উদযাপন পরিষদের সম্পাদকের ভাইকে হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ১৩ আগস্ট ২০২০

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জির সহোদর বাবুল চ্যাটার্জির ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করা হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী মিলন কান্তি দত্ত। সমাবেশে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, মহানগর সার্বজনীন পূজা কমিটি, বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ, বাংলাদেশ যুব ঐক্য পরিষদ, বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের নেতাকর্মীরা অংশ নেন।

সমাবেশে বক্তারা বলেন, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদকের পরিবারের সদস্যের ওপর হামলা মানে সারাদেশের সংখ্যালঘু পরিবারের ওপর হামলা।

নেতৃবৃন্দ বাবুল চ্যাটার্জির ওপর হামলার তীব্র নিন্দা জানান। এছাড়া কর্মসূচি থেকে অনতিবিলম্বে দুষ্কৃতকারীদের দ্রুত গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের প্রতি দাবি জানানো হয়।

মানববন্ধন থেকে জানানো হয়, বুধবার (১২ আগস্ট) দুপুর ১২টার দিকে মাগুরার মহম্মদপুর উপজেলার বাজার রাধানগর গ্রামের নিজ বাড়ির পাশে বাবুল চ্যাটার্জিকে মোস্তাফিজুর রহমান বাবুল নামে এক ব্যক্তি ও তার ১০-১২ জন সহযোগী হত্যার উদ্দেশ্যে হামলা করে গুরুতর আহত করে। আহত বাবুল চ্যাটার্জি বর্তমানে মাগুরার মহম্মদপুর হাসপাতালে চিকিৎসাধীন।

পিডি/এমএসএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]