বিয়ার-ট্যাপেন্টাডলসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪১ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২০

সাভার ও আশুলিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪৩২ ক্যান বেলজিয়ান বিয়ার এবং ৩১৬ পিস ট্যাপেন্টাডলসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে তাদের গ্রেফতার করে র‍্যাব-৪ এর একটি দল।

র‍্যাব-৪ এর সহকারী পরিচালক (অপস) সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানান, অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদের নেতৃত্বে র‍্যাব-৪ (সিপিসি-২) একটি দল সাভারের হারুরিয়া সাকিন এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ৪৩২ ক্যান বেলজিয়ান বিয়ারসহ (১৬.৮ শতাংশ অ্যালকোহলযুক্ত) গ্রেফতার করা হয় মাদক ব্যবসায়ী মো. মকবুল আহমেদ ওরফে মুকুল (২৪) ও মো. হাফিজুর রহমানকে (২৬)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, দীর্ঘদিন ধরে বিদেশি বিয়ার সংগ্রহ করে আশুলিয়া ও সাভার এলাকায় ডিলারদের নিকট বিক্রয় করে আসছিল তারা।

jagonews24

গ্রেফতার মকবুল আহমেদ ওরফে মুকুলের বিরুদ্ধে পূর্বে একাধিক মাদক মামলা রয়েছে।

অন্যদিকে বুধবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়া থানাধীন গনকবাড়ির জিয়া ড্রাগ হাউজ-২ এ অভিযান পরিচালনা করে ৩১৬ পিস অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডলসহ আসামি মো. নাঈম ইসলাম (২১), আবু বক্কর (২১) ও নুর নবীকে (২২) গ্রেফতার করা হয়।

জিয়া ড্রাগ হাউস-২ এর বিরুদ্ধে পূর্বেও অনুমোদনহীন ও নিষিদ্ধ ওষুধ মজুতের জন্য মোবাইলকোর্টের পক্ষ থেকে অর্থদণ্ড করা হয়েছিল। গ্রেফতারদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

জেইউ/এফআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]