দুর্ঘটনার খবরে উদ্ধারে গিয়ে এসআই নিজেই গাড়িচাপায় নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মাহবুবুর রহমান (৪৬) নামে হাইওয়ে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) প্রাণ হারিয়েছেন। একটি গাড়ি দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গেলেও অপর একটি দুর্ঘটনায় পুলিশের এ এসআইয়ের করুণ মৃত্যু হয়।

রোববার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার বাঁশবাড়িয়ায় ইউনিটেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নোমান নামে এক কনস্টেবলও আহত হয়েছেন। এসআই মাহবুব কুমিল্লার সদর দক্ষিণ থানার ডুবুরিয়া গ্রামের মৃত তফাজ্জল রহমানের ছেলে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, সকালে বাড়বকুণ্ড বাজারে সবজি নামানোর সময় একটি দাঁড়ানো ট্রাককে আরেকটি কাভার্ডভ্যান পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যাচ্ছিল। খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মাহবুবুর রহমান কাভার্ডভ্যানটিকে ধাওয়া দেন। বাঁশবাড়িয়া এলাকার ইউনিটেক্স মিলের সামনে গিয়ে কাভার্ডভ্যানটিকে আটকান তিনি।

এ সময় চট্টগ্রামমুখী অপর একটি ট্রাক কাভার্ডভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানের সামনে দাঁড়ানো এসআই মাহবুব গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার জানান, সকাল সাড়ে ৯টায় আহত অবস্থায় দুই পুলিশ সদস্যকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক এসআই মাহবুবকে মৃত ঘোষণা করেন। আহত কনস্টেবল মো. নোমান ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

আবু আজাদ/বিএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]