ভাটারায় সড়ক দুর্ঘটনায় কলেজশিক্ষার্থীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৮ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২০

রাস্তা পারাপারের সময় কাভার্ডভ্যানের ধাক্কায় রাদিয়া নিতির (২২) নামের ঢাকা আর্ট কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর ভাটারা থানাধীন নতুনবাজার আমেরিকান গ্যারেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাদিয়া রায়ের বাজার ঢাকা আর্ট কলেজে তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাবার নাম রেজাউল করিম। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

নিহতের মা জেসমিন আক্তার জানান, পড়াশোনার পাশাপাশি বিভিন্ন জায়গায় আর্টের অর্ডার নিতেন রাদিয়া। চলতি মাসেই পল্টনের একটি রুম ডেকোরেটিংয়ের কাজ করছিলেন। সোমবার সকালে ছোট ভাই রিফাতকে নিয়ে বাসা থেকে বের হন। পরে রিফাতকে নিয়ে বঙ্গবন্ধু স্টেডিয়ামে দিয়ে পল্টনের কাজে যান। সন্ধ্যায় কাজ শেষ করে বাসে করে বাসায় ফিরছিলেন রাদিয়া। ভাটারার নতুনবাজার আমেরিকান গ্যারেজের সামনে বাস থেকে নেমে রাস্তা পারাপারের সময় একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাদিয়ার গ্রামের বাড়ি মাদারীপুর জেলার শিবচর উপজেলার বহেরাতলা গ্রামে। তিনি গেন্ডারিয়ার ঋষিপাড়ায় নিজেদের বাড়িতে থাকতেন।

ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) এছকান্দার আলী জানান, এ ঘটনায় কাভার্ডভ্যানটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]