ইউএস-বাংলা অ্যাসেটের সঙ্গে বিপ্রপার্টির চুক্তি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৭:১৮ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২০

ইউএস-বাংলা অ্যাসেট লিমিটেডের সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে বিপ্রপার্টি পূর্বাচল অ্যামেরিকান সিটি। এর ফলে পূর্বাচল অ্যামেরিকান সিটির আট হাজারেরও বেশি প্লট এখন পাওয়া যাবে বিপ্রপার্টির প্ল্যাটফর্মে। এ প্লটগুলোর আয়তন ২.৮ কাঠা থেকে শুরু করে ২০ কাঠা পর্যন্ত।

সোমবার (২১ সেপ্টেম্বর) বিপ্রপার্টির গুলশান এভিনিউয়ে কর্পোরেট অফিসে এ চুক্তি স্বাক্ষরিত হয়। বিপ্রপার্টির পক্ষে প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার রেজবীন আহসান এবং ইউএস-বাংলা অ্যাসেটের পক্ষে ডিরেক্টর হুমায়ুন পারভেজ খান চুক্তিতে স্বাক্ষর করেন।

এছাড়া চুক্তি স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন বিপ্রপার্টির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার খায়রুল আলম, হেড অব সেলস (ল্যান্ড) কে এম হেলাল উদ্দিন এবং মার্কেটিং অ্যান্ড পি আর ম্যানেজার মাহজাবীন চৌধুরী।

নতুন এ চুক্তি সম্পর্কে বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার রেজবীন আহসান বলেন, ‘এত বিশাল ল্যান্ড প্রজেক্টের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। ঢাকার ভবিষ্যৎ নগর জীবনের কেন্দ্রবিন্দু হবে পূর্বাচল। এখানে বিনিয়োগের অপার সম্ভাবনাও রয়েছে। যারা পূর্বাচলে লাভজনক বিনিয়োগের কথা ভাবছেন, তাদের জন্য নিঃসন্দেহে এ চুক্তি দারুণ সুখবর।’

এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]