সিরিয়াল অনুযায়ী টিকিট দিচ্ছে সৌদি এয়ারলাইন্স

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০

সৌদি এয়ারলাইন্সের কাউন্টার থেকে টোকেনের সিরিয়াল অনুযায়ী প্রবাসীদের বিমানের টিকেট দেয়া শুরু হয়েছে। রাজধানীর কারওয়ান বাজারের হোটেল সোনারগাঁওয়ে অবস্থিত এয়ারলাইন্সের কাউন্টারে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর থেকে এ কার্যক্রম শুরু হয়।

প্রথম দিন ১-৫০০ নম্বর সিরিয়ালের টোকেনধারীদের টিকেট দেয়া হবে। এছাড়া আগামীকাল (শুক্রবার, ২৫ সেপ্টেম্বর) ৫০১ থেকে ৮৫০, ২৬ সেপ্টেম্বর ৮৫১ থেকে এক হাজার ২০৯ এবং ২৭ সেপ্টেম্বর এক হাজার ২০১ থেকে এক হাজার ৫০০ পর্যন্ত টোকেনধারীদের টিকেট দেয়া হবে।

দুপুরে সৌদি এয়ারলাইন্সের পক্ষ থেকে এ ঘোষণা দেয়া হয়। এছাড়াও যারা টোকেন পাননি তাদের ২৯ সেপ্টেম্বর টোকেন গ্রহণের জন্য উপস্থিত থাকতে বলা হয়েছে। টিকিটের জন্য আজ সকাল থেকেই প্রবাসীরা সেখানে ভিড় জমান। পরবর্তীতে দুপুরবেলায় সিরিয়াল অনুযায়ী তাদের ভেতরে ডাকা হয় এবং টিকিট ইস্যু করা হয়।

১ থেকে ১৭ মার্চ পর্যন্ত যাদের সৌদির রিটার্ন টিকিট ছিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মতিঝিল অফিস থেকে আজ তাদের টিকিট দেয়া হচ্ছে। বাকিদের বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করবে বলে জানা গেছে।

এমইউ/এফআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]