চট্টগ্রামে ফ্লাইওভারের নিচে মিলল যুবকের লাশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০
ফাইল ছবি

চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকা থেকে নুরুল আলম (২৩) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দেওয়ানহাট ফ্লাইওভারের নিচে হোটেল আরমানের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, তিন দিন আগে টেকনাফ থেকে চট্টগ্রাম আসেন নুরুল আলম। তিনি টেকনাফ থানার হ্নীলা দক্ষিণ লেদা এলাকার কালা মিয়ার ছেলে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদ্বীপ কুমার দাশ জানান, সকাল ৭টার দিকে হোটেল আরমানের পাশে মরদেহটি পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। নিহতের চোখ উপড়ে ফেলা হয়েছে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। তার সঙ্গে একটি মোবাইল সিম, ছোট কাগজে লেখা দুটি মোবাইল নম্বর ও একটি জন্মনিবন্ধন কার্ড পাওয়া গেছে। সেই সূত্রেই তার পরিচয় শনাক্ত হয়েছে।

খবর পেয়ে নিহতের মা ও ভাই টেকনাফ থেকে চট্টগ্রামে আসছেন। তারা এলে মামলা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে জানান ওসি।

আবু আজাদ/এমএসএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]