বোনের সঙ্গে অভিমানে গলায় ফাঁস দিল দ্বাদশের ছাত্রী

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২০
প্রতীকী ছবি

রাজধানীর ভাষানটেক থানাধীন কচুক্ষেত এলাকায় বোনের সঙ্গে অভিমান করে সুমনা আক্তার (১৬) নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টায় নিজের ঘর থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুমনাকে মৃত ঘোষণা করেন।

তার বাবা তারা মিয়া সরকার জানান, বোনের সঙ্গে অভিমান করে রুমে ঢুকে দরজা বন্ধ করে দেয় সুমনা। কিছুক্ষণ ডাকাডাকি করলেও কোনো সাড়াশব্দ মিলছিল না তার। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় সুমনাকে ঝুলতে দেখা যায়। তৎক্ষণাৎ তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সুমনাকে মৃত ঘোষণা করেন।

সুমনাদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার সফিপুর উপজেলার সরদারকান্দি গ্রামে। সে পরিবারের সঙ্গে কচুক্ষেত এলাকায় থাকতো এবং বি এ এফ শাহীন কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়ছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এইচএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]