রাজধানীতে অপহৃত শিশু বরিশালে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৫ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২০

রাজধানীর হাজারীবাগ থানার ঝাউচর এলাকা থেকে অপহৃত শিশু নিয়ামত উল্লাহ আপনকে (৮) বরিশালের হিজলা থানা এলাকা থেকে উদ্ধার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (ডিবি) রমনা বিভাগ।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে বরিশাল জেলার হিজলায় ডিবি পুলিশের টিম পৌঁছলে টের পেয়ে অপহৃত আপনকে রেখে অপহরণকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে ডিবি রমনা বিভাগের ধানমন্ডি জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. তরিকুর রহমান জানান, গত ২৩ সেপ্টেম্বর বিকেলে হাজারীবাগ থানার ঝাউচর এলাকা থেকে শিশু আপনকে অপহরণ করা হয়।

অপহরণ করে অজ্ঞাতনামা ব্যক্তিরা তাকে লঞ্চে বরিশাল হিজলা থানা এলাকায় নিয়ে যান।

পরে অপহরণকারীরা ভিকটিমের মাকে বিভিন্ন নম্বর থেকে ফোন করে মুক্তিপণ দাবি করেন।

মুক্তিপণের টাকা ২৪ ঘণ্টার মধ্যে না দিলে ছেলের মরদেহ পাবেন না বলেও হুমকি দেন অপহরণকারীরা।

এডিসি তরিকুর রহমান জানান, এ বিষয়ে ভিকটিমের মা হাজারীবাগ থানায় অভিযোগ করলে থানা পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে গোয়েন্দা রমনা বিভাগের ধানমন্ডি জোনাল টিম। তথ্যপ্রযুক্তির সহায়তায় ও বিশ্লেষণ করে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করা হয়।

গত রাতে বরিশাল জেলার হিজলায় পৌঁছে ডিবি পুলিশের টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহৃত আপনকে রেখে অপহরণকারীরা পালিয়ে যায়।

অপহরণে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানান গোয়েন্দা এই কর্মকর্তা।

জেইউ/এফআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]