মক্কার গভর্নরের সঙ্গে রাষ্ট্রদূত জাবেদ পাটোয়ারীর বৈঠক

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:১১ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২০

সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী মক্কার গভর্নর প্রিন্স খালিদ বিন ফয়সালের সঙ্গে বৈঠক করেছেন।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) অনুষ্ঠিত বৈঠকে রাষ্ট্রদূত মক্কা অঞ্চলে বসবাসরত বিপুল সংখ্যক বাংলাদেশি অভিবাসীদের সহায়তার জন্য গভর্নরকে আন্তরিক ধন্যবাদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন। করোনাকালীন বাংলাদেশি অভিবাসীদের চিকিৎসা ও জরুরি খাদ্য সহায়তা দেয়ায় গভর্নরের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

গভর্নরকে বাংলাদেশি অভিবাসীদের অভিভাবক উল্লেখ করে করোনা পরবর্তী পরিস্থিতিতে তাদের চাকরি ও কাজের নিশ্চয়তা অব্যাহত রাখার ব্যাপারে অনুরোধ জানান জাবেদ পাটোয়ারী।

এ সময় সৌদির অর্থনীতিতে বাংলাদেশি অভিবাসীদের ভূমিকা উল্লেখ করে তাদের কঠোর পরিশ্রম, সততা ও নিষ্ঠার উচ্চকিত প্রশংসা করেন মক্কার গভর্নর। হৃদ্যতাপূর্ণ এ বৈঠকে গভর্নর বাংলাদেশের সঙ্গে দীর্ঘদিনের ভাতৃপ্রতীম বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা উল্লেখ করেন এবং আগামী দিনে এ সম্পর্ক আরও বৃদ্ধি পাবে বলে আশাবাদ প্রকাশ করেন।

গভর্নর প্রিন্স খালিদ বিন ফয়সাল তার অঞ্চলে বসবাসরত বাংলাদেশি অভিবাসীদের সহায়তার আশ্বাস দেন।

রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বৈঠকের জন্য গভর্নরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং বাংলাদেশকে অব্যাহত সহায়তা প্রদানের জন্য বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ ও যুবরাজ মোহাম্মদ বিন সালমানের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় দূতাবাস ও কনস্যুলেটের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]