গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৩ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২০
প্রতীকী ছবি

রাজধানীর সবুজবাগ থানার মায়াকানন এলাকায় আনিকা আক্তার (১৪) নামের স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। বুধবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নিজ বাসায় বাথরুমের সাওয়ারের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে সে।

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার আটপাড়া গ্রামের শাহ আলমের মেয়ে আনিকা। বর্তমানে ৯/১ মায়াকানন এলাকায় পাঁচ তলায় পরিবারের সঙ্গে থাকতো। কমলাপুর স্কুল অ্যান্ড কলেজে অষ্টম শ্রেণিতে পড়তো সে।

আনিকারা বাবা শাহ আলম জানান, বেলা ১১টার পর তাকে বাথরুমের সাওয়ারের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ঝুলতে দেখি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১টার দিকে মৃত ঘোষণা করেন। সে কী কারণে আত্মহত্যা করেছে তা আমরা কিছুেই বুঝতে পারছি না।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি রামপুরা থানায় অবগত করা হয়েছে।

এমএসএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]