নওগাঁ-৬ উপনির্বাচন : নৌযান চলাচলে নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০১ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২০
ফাইল ছবি

আগামী ১৭ অক্টোবর নওগাঁ-৬ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভোটগ্রহণের আগের দিন (১৬ অক্টোবর) রাত ১২টা থেকে পরদিন (১৭ অক্টোবর) রাত ১২টা পর্যন্ত নৌযান চলাচল বন্ধ থাকবে।

লঞ্চ, ইঞ্জিনচালিত সবধরনের নৌযান (ইঞ্জিনচালিত ক্ষুদ্র নৌযান এবং ভোটারদের চলাচলের জন্য ব্যবহৃত ক্ষুদ্র নৌযান ছাড়া) এবং স্পিডবোট চলাচল বন্ধ থাকবে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) নির্বাচন কমিশনের (ইসি) উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এসব বলা হয়েছে। জেলা প্রশাসক/সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এ নিষেধাজ্ঞা আরোপের জন্য বলেছে ইসি।

২৭ সেপ্টেম্বর উপসচিব স্বাক্ষরিত আরেক অফিস আদেশে বলা হয়েছে, আগামী ১০ অক্টোবর ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন এবং ইউনিয়ন পরিষদের সাধারণ/উপনির্বাচনের ভোটগ্রহণ হবে।

ভোটগ্রহণের আগের দিন (৯ অক্টোবর) রাত ১২টা থেকে পরদিন (১০ অক্টোবর) রাত ১২টা পর্যন্ত নৌযান চলাচল বন্ধ থাকবে।

এ সময় লঞ্চ, ইঞ্জিনচালিত সবধরনের নৌযান (ইঞ্জিনচালিত ক্ষুদ্র নৌযান এবং ভোটারদের চলাচলের জন্য ব্যবহৃত ক্ষুদ্র নৌযান ছাড়া) এবং স্পিডবোট চলাচল বন্ধ থাকবে।

পিডি/এফআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]