রাজধানীতে অস্ত্রসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ০১ অক্টোবর ২০২০

রাজধানীর মুগদা থানা এলাকা থেকে অস্ত্রসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মো. মঞ্জুর হোসেন নিজুকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-৩ এর একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুর ১টার দিকে মুগদা থানা এলাকার পূর্ব মানিকনগরের ওয়াসা রোডের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার কক্ষ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড অ্যামোনেশন, একটি চাইনিজ কুড়াল, তিনটি চাকু ও একটি ছোরা উদ্ধার করা হয়।

র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার (অপস ও ইন্ট শাখা) বীণা রানী দাস জানান, মুগদার মানিকনগরের ওয়াসা রোডের একটি বাসায় নিজু মাদক কেনাবেচা করছে, এমন সংবাদের ভিত্তিতে ৮৬৫ পিস ইয়াবা ও আধা কেজি গাঁজাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

jagonews24

কাছে থাকা উদ্ধার পিস্তলের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি তিনি। এই অস্ত্র দিয়ে নিজু সন্ত্রাসী কার্যক্রম ও মাদক কেনাবেচার জন্য এলাকায় আধিপত্য বিস্তারে ব্যবহার করতেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও তিনি জানিয়েছেন।

জেইউ/এমএসএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]