রাজশাহী ও সিলেট মেডিকেলে নতুন পরিচালক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ১৯ অক্টোবর ২০২০

রাজশাহী ও সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে নতুন পরিচালক নিয়োগ দিয়েছে সরকার। সোমবার (১৯ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে দুই সেনা কর্মকর্তাকে প্রেষণে এই নিয়োগ দিয়ে তাদের চাকরি স্বাস্থ্যসেবা বিভাগে ন্যস্ত করে আদেশ জারি করা হয়েছে।

সিলেট মেডিকেল কলেজ হাসপাতালের নতুন পরিচালক নিয়োগ পেয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল ব্রায়ান বঙ্কিম হালদার। এই হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমানকে সেনাবাহিনীতে ফিরিয়ে নিতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী। এই হাসপাতালের পরিচালকের দায়িত্ব চালিয়ে আসা ব্রিগেডিয়ার জেনারেল মো. জামিলুর রহমানকে সেনাবাহিনীতে ফিরিয়ে নিতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

এছাড়া বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম সালেহ ভূঁইয়াকে সেনাবাহিনীতে ফিরিয়ে নিতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

এর আগে গত ৮ অক্টোবর ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মহসিনকে প্রেষণে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক নিয়োগ দিয়ে আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

আরএমএম/বিএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]