ডিএসসিসিতে গুরুত্বপূর্ণ পাঁচ পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৬ পিএম, ২১ অক্টোবর ২০২০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) যানবাহন ও প্রকৌশল বিভাগের গুরুত্বপূর্ণ ৫টি পদে রদবদল আনা হয়েছে। করপোরেশন সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত দুটি অফিস আদেশের মাধ্যমে এই রদবদল করা হয়।

বুধবার (২১ অক্টোবর) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবু নাছের বিষয়টি নিশ্চিত করেছেন।

করপোরেশনের সচিব স্বাক্ষরিত এক অফিস আদেশে ডিএসসিসির পরিবহন বিভাগের তত্ত্বাবধায়ক ও ব্যবস্থাপকের (পরিবহন) অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত এবং সায়েদাবাদ আন্তঃজেলা ও ফুলবাড়িয়া সিটি টার্মিনালের সহকারী ব্যবস্থাপকের চলতি দায়িত্বে নিয়োজিত গোলাম মোর্শেদকে সকল দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে সাচিবিক দফতরে সংযুক্ত করা হয়।

আরেক অফিস আদেশে অঞ্চল-২ এর প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী (পুর) ড. মোহাম্মদ সফিউল্লাহ সিদ্দিকী ভুইয়াকে বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের মাতুয়াইল এক্সটেনশন প্রকল্পের প্রকল্প পরিচালক ও নির্বাহী প্রকৌশলী (পুর) (বর্জ্য ডিসপোজাল), ঢাকা সিটি নেইবার হুড আপগ্রেডিং প্রকল্পের নির্বাহী প্রকৌশলী রাজিব খাদেমকে ঢাকা সিটি নেইবার হুড প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (আরবান ডিজাইন) ও নির্বাহী প্রকৌশলী (পুর), বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) সাইফুল ইসলামকে অঞ্চল-২ এর নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) এবং প্রধান প্রকৌশলীর দফতরের (সংযুক্ত) সহকারী প্রকৌশলী (পুর) আ হ ম আব্দুল্লাহ হারুনকে অঞ্চল-৪ এর সহকারী প্রকৌশলী (পুর) হিসেবে বদলি করা হয়েছে।

বদলি আদেশ ‘জনস্বার্থে এ আদেশ জারি করা হলো এবং অবিলম্বে কার্যকর হবে’ বলে উল্লেখ করা হয়েছে।

এএস/এমএসএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]