চিকিৎসাপ্রত্যাশীদের সন্তুষ্টি অর্জনের আহ্বান পর্যটন প্রতিমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০০ পিএম, ২২ অক্টোবর ২০২০

চিকিৎসা প্রত্যাশীদের সন্তুষ্টি অর্জনের আহ্বান জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। তিনি বলেছেন, হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে সেবা প্রত্যাশীদের সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে সকল চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারি যেন আন্তরিকভাবে কাজ করে। হাসপাতালকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে, যাতে চিকিৎসা নিতে আসা মানুষ স্বস্তি বোধ করেন।

বৃহস্পতিবার হবিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতাল আয়োজিত ব্যবস্থাপনা কমিটির বৈঠকে সভাপতির বক্তব্যে এই নির্দেশনা প্রদান করেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, হবিগঞ্জ জেলা সদর হাসপাতালকে দালাল মুক্ত রাখতে হবে। হাসপাতালে যারা সেবা নিতে আসেন তাদের হয়রানিমুক্ত সেবা নিশ্চিত করতে হবে। হাসপাতালের সেবা প্রত্যাশীকে হয়রানি করলে অভিযুক্তদের কোনো প্রকার ছাড় দেয়া হবে না।

তিনি আরও বলেন, শীত মৌসুমে করোনাভাইরাসের দ্বিতীয় প্রবাহ আঘাত হানতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এই ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসারে জেলা সদর হাসপাতালকে এই পরিস্থিতি মোকাবিলার জন্য প্রস্তুত থাকতে হবে।

হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় অন্যান্যের মধ্যে হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ, সিভিল সার্জন ডা. এ কে এম মুস্তাফিজুর রহমান ও জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হেলাল উদ্দিনসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এআর/এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]