অনৈতিক কর্মকাণ্ড পরিহার করে সবাইকে সু-পথে আসার আহ্বান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৫ পিএম, ২৩ অক্টোবর ২০২০

দেশের চলমান অসহিষ্ণু পরিবেশ রোধে এবং শান্তিময় পরিবেশ তৈরিতে সব ধরনের অনৈতিক কর্মকাণ্ড পরিহার করে সবাইকে সু-পথে আসার আহ্বান জানিয়েছে বাংলাদেশ বন্ধু সমাজ নামক একটি সংগঠন।

শুক্রবার (২৩ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচি থেকে এ আহ্বান জানানো হয়।

বক্তারা বলেন, দেশের চলমান সামাজিক পরিবেশ উত্তপ্ত করতে কোনো কোনো পক্ষ উস্কানি ও সংঘাতযুক্ত আচরণ করছে। আবার কিছু ব্যক্তি ধর্ষণসহ নানাবিধ ঘৃণিত কর্মকাণ্ড করে সমাজকে অস্থিতিশীল করে তুলছে। এমতাবস্থায় কলহ-দ্বন্দ্ব-সংঘাত ও সন্ত্রাসসহ সকল অনৈতিক কর্মকাণ্ড রোধে সকলের মাঝে পাপবোধ জাগ্রত করতে কোনো এক পক্ষকে বন্ধুত্বের বলয়ে আবদ্ধ হয়ে দেশের মানুষকে সু-পথের দিকে নিয়ে আসা জরুরি।

বিশ্বব্যাপী শান্তি প্রতিষ্ঠার সূচনায় অন্যান্য জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন দিবসের ন্যায় ২৩ নভেম্বর দিনটি ‘হিংসামুক্ত বিশ্ব সম্প্রীতি দিবস’ উদযাপনের আহ্বান জানিয়ে বক্তারা আরও বলেন, আমাদের বিশ্বাস সরকার বাংলাদেশ বন্ধু সমাজকে জাতীয়করণ বা স্বীকৃতি প্রদানপূর্বক দায়িত্ব পালনে মাধ্যমে কাজ করার পথ আরও বেগবান করবেন।

আয়োজক সংগঠনের সভাপতি এফ আহমেদ খান রাজীবের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এএস/এএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]