ঢাকা-সিলেট রুটে ইউএস-বাংলার প্রতিদিন তিন ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ২৪ অক্টোবর ২০২০

ঢাকা-সিলেট রুটে প্রতিদিন তিনটি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আগামীকাল রোববার (২৫ অক্টোবর) থেকে এটি পরিচালিত হবে।

শীতকালীন সময়সূচি অনুযায়ী বর্তমানে ঢাকা-সিলেট রুটে দিনে দুটি ফ্লাইট পরিচালিত হচ্ছে। শনিবার (২৪ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বেসরকারি সংস্থাটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা-সিলেট-ঢাকা রুটে যাত্রীদের ভ্রমণ আরও বেশি স্বাচ্ছন্দ্য ও সময়োপযোগী করতে আগামীকাল রোববার থেকে প্রতিদিন অতিরিক্ত একটি ফ্লাইট বৃদ্ধি করে মোট তিনটি ফ্লাইট পরিচালিত হবে।

২৫ অক্টোবর থেকে ঢাকা থেকে সিলেট রুটে প্রতিদিন সকাল ৮টা, দুপুর ১টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে এবং সিলেট থেকে ঢাকায় প্রতিদিন সকাল ৯টা ১৫ মিনিট, ২টা ৫০ মিনিট ও সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট পরিচালিত হবে। ঢাকা থেকে সিলেটে ওয়ানওয়ের ন্যূনতম ভাড়া ২৬৯৯ টাকা (সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ)।

বর্তমানে ইউএস-বাংলা সিলেট ছাড়াও অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, যশোর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে।

এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে।

এআর/এমএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]