বিনা দাওয়াতে বিয়ের অনুষ্ঠানে এসে সাড়ে ৫ লাখ টাকা চুরি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ২৭ অক্টোবর ২০২০

রাজধানীর মিরপুরের একটি রেস্টুরেন্টে এক বিয়ের অনুষ্ঠানে বিনা দাওয়াতে আসেন মো. খলিল (৩৫)। মেহমানদের সঙ্গে বসে খাওয়া-দাওয়াও করেন তিনি। এরপর সুযোগ বুঝে বিয়েতে উপহার পাওয়া সাড়ে ৫ লাখ টাকার ব্যাগ নিয়ে সটকে পড়েন। গত সোমবার তাকে গ্রেফতার করেছে করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

মঙ্গলবার (২৭ অক্টোবর) মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাজিরুর রহমান জাগো নিউজকে এ তথ্য জানান। গ্রেফতার খলিলের বাড়ি পটুয়াখালীর কলাপাড়া থানার খেউপাড়া গ্রামে।

ওসি মোস্তাজিরুর রহমান বলেন, গত ২ অক্টোবর রাজধানীর মিরপুর-১ এর সিটিমহল চাইনিজ রেস্টুরেন্টে একটি বিয়ের অনুষ্ঠানে বিনা দাওয়াতে আসেন খলিল। সেখানে তিনি উপস্থিত মেহমানদের সঙ্গে বসে খাবার খান। বিয়ের অনুষ্ঠানে আগত আত্মীয়-স্বজনদের দেয়া উপহারের ৫ লাখ ৫৯ হাজার টাকা একটি ব্যাগে রাখা ছিল। ব্যাগটি ছিল রেস্টুরেন্টের ক্যাশ টেবিলের উপর। সবার ব্যস্ততার সুযোগে টাকার ব্যাগটি নিয়ে সটকে পড়েন খলিল। এ ঘটনায় মিরপুর মডেল থানায় একটি মামলা হয়।

ওসি বলেন, ওই রেস্টুরেন্টের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে চোরকে শনাক্ত করা হয়। এরপর মামলার পর তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে গত সোমবার ভোরে মিরপুর পানির ট্যাংকি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকালে তার কাছ থেকে ওই ব্যাগসহ নগদ তিন হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তাকে একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জেইউ/এমএসএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]